Thursday, May 2, 2024

আলীপুর ইউনিয়নের উপকার ভোগীদের সাথে এমপি কাজী কেরামত আলীর মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বয়স্ক, প্রতিবন্ধী, বিধবা ও মাতৃত্বকালীন ভাতা, হতদরিদ্র, খাদ্য বান্ধব কর্মসূচি, ১৫ টাকা কেজি চাউল, ভিজিডি ও টিসিবি সহ অন্যান্য সকল উপকার ভোগীদের সাথে রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদ এবং আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে সোমবার (৬ অক্টোবর) বিকেলে আলাদিপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে সভায় আলিপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হাসান মিন্টু সঞ্চালনায় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রমজান আলী খান, জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান, জেলা মহিলা যুবলীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রাকিবুল হাসান পিয়াল ।

এই মতবিনিময় সভায়, রাজবাড়ী-১ আসনেরএমপি কাজী কেরামত আলী বলেন- শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় আসলে ভাতা ভোগীদের ভাতা দ্বীগুন করে করা হবে। যদি শেখ হাসিনা আবার ক্ষমতায় না আসতে পারেন তাহলে আপনাদের ভাতা বন্ধ হয়ে যাবে। আপনারা যারা ভাতা পাচ্ছেন দয়া করে কেউ নৌকার সাথে কেউ বেঈমানি করবেন না।’

আলোচনা অনুষ্ঠানের পর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here