Sunday, May 19, 2024

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীর পাংশা ও কালুখালী উপজেলার ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হবে আগামীকাল ৮ই মে ।

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনে কর্মরত আইন-শৃঙ্খলা বাহিনীর (পুলিশ ও আনসার ) সকল পদমর্যাদার সদস্যদের নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে পাংশা সরকারি কলেজ মাঠে নির্বাচনী ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ, পিপিএম।

পুলিশ সুপার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য নির্বাচন ডিউটিতে নিয়োজিত সকল আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এসময় নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠানে জেলা কমান্ড্যান্ট (আনসার) মোঃ রাশেদুজ্জামান, সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, রাজবাড়ী সদর সার্কেল ইফতেখারুজ্জামান, পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদার সহ পুলিশ রাজবাড়ীর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ সহ নির্বাচনী ডিউটিতে নিয়োজিত বিভিন্ন পদমর্যাদার পুলিশ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here