Monday, May 20, 2024

কালুখালিত এম্বুলেঞ্চ দূর্ঘটনায়  মারাত্নক আহত দুই যাত্রী হাঁসপাতালে  

রাজবাড়ী সদর উপজেলার কালুখালিতে একটি যাত্রীবাহী এম্বুলেঞ্চ (ঢাকা মেট্রো চ-৭৫-০২৬৫) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা তালগাছে সজোরে ধাক্কা মারলে এম্বুলেঞ্চের সামনের অংশ বিধ্বস্ত হয়ে যায়,এ সময় এম্বুলেঞ্চে থাকা যাত্রীদের মধ্যে দু’জন মারাত্নক আহত হলে দ্রুত কালুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

২৪শে জুলাই(শনিবার) সকাল সোয়া ১০ টার সময় কালুখালি রেল ক্রসিং এর আগে এ দূরঘটনা  ঘটে। আহতরা হলেন, পাংশা উপজেলার হযরত(৪০) ও কুষ্টিয়ার কুমারখালী এলাকার তোফাজ্জল(৩৮)। এ ঘটনায় ঘাতক এম্বুলেঞ্চ টি আটক করা হয়েছে আর ড্রাইভার পলাতক রয়েছে।

পাংশা হাইওয়ে থানার এএসআই মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক এম্বুলেঞ্চটিকে আটক করেছি। আর ড্রাইভার পলাতক রয়েছে। এম্বুলেঞ্চের গতি ছিলো  অনেক ,এ সময় এম্বুলেঞ্চের পেছনের চাকা পামচার হয়ে গেলে রাস্তার পাশে থাকা তাল গাছে সজোরে আঘাত করে। আহতদের কালুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিকভাবে ভর্তি করা হলে পরবর্তীতে উভয়ের অবস্থা আশংকা জনক হওয়ায় হযরতকে পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সে ও তোফাজ্জলকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাঁসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে।

এ এস আই মামুন আরো জানান, চুয়াডাঙ্গা থেকে এম্বুলেঞ্চ চালক রাসেদ মন্ডল রোগী নিয়ে রাজবাড়ী আসে ।পরে ফিরে যাওয়ার সময় এম্বুলেঞ্চে যাত্রী তুলে নিয়ে অনেক গতিতে যাচ্ছিলো। তখনি পথে এ দূর্ঘটনা ঘটে।  পরে এম্বুলেঞ্চটিকে রেকার দিয়ে পাংশা হাইওয়ে থানায় আনা হয় ।তবে ড্রাইভার পলাতক রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here