Saturday, May 18, 2024

কালুখালী নির্বাচন অফিস পরিদর্শণ করলেন ফরিদপুর বিভাগীয় নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক

নির্বাচন কমিশন সচিবায়লয়ের যুগ্ম সচিব ও বিভাগীয় নির্বাচন কর্মকর্তা ফরিদপুর মোস্তফা ফারুক সোমবার কালুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় পরিদর্শন করেন।

নিময়িত পরিদর্শনের অংশ হিসেবে তিনি অফিসে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান কালুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ।

পরিদর্শন কালে তার সাথে ছিলেন রাজবাড়ী সদরউ পজেলা নির্বাচন কর্মকর্তা স্বপনসাহা, ফরিদপুর বিভাগীয় নির্বাচন অফিস উচ্চমান সহকারী মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।পরিদর্শনকালে তিনি কালুখালী উপজেলা নির্বাচন অফিস কর্তৃক প্রদত্ত ভোটার ও জাতীয় পরিচয়পত্র সংক্রান্ত নাগরিক সেবার মাননিয়ে সন্তোষ প্রকাশ করে পরিদর্শন বইয়ে মন্তব্য লিপিবদ্ধ করেন।তিনি উপজেলা অফিসের সংকীর্ণ পরিসরে নাগরিক সেবা বিগিন্নত হওয়ায় হতাশা প্রকাশ করে এবিষয়ে নির্বাচন কমিশন সহ যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগেই বিষয়টির সুরাহা হবে মর্মে তিনি আশা প্রকাশ করেন।পরে নির্বাচন অফিসের কর্মকর্তা কর্মচারীদে ও পক্ষ থেকে তাকে সম্মননা ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মোস্তফা ফারুক জাতীয় নির্বাচন কমিশনের অত্যন্ত মেধাবী,দক্ষ,নিরপেক্ষ ও জ্যেষ্ঠ একজন কর্মকর্তা।ফরিদপুর বিভাগীয় নির্বাচন কর্মকর্তা হিসেবে পদায়নের পূর্বে তিনি একই পদে বরিশাল ও খুলনা বিভাগে দায়িত্ব পালন করেছেন।তিনি ঢাকা নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক হিসেবে সততা ও সুনামের সাথে দায়িত্বরত ছিলেন।

এ সময় মোস্তফা ফারুক কালুখালী উপজেলা নির্বাচন অফিসের সার্বিক বিষয় ভালো মন্তব্য করে উপজেলা নির্বাচন কর্মকর্তা আজিজুল ইসলামকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here