Sunday, May 19, 2024

খানগঞ্জে ওসির উঠান বৈঠক ।সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি

  • পুলিশি সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে রাজবাড়ী সদর থানার  (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন   সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের ১৭ নং -বিট পিলিশিং এর আওতাধীন  দাদপুর বাজার  এলাকায় স্থানীয়গন্যম্যান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজনের উপস্থিতিতে উঠান বৈঠক করেন।

উঠান বৈঠকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, কিশোর অপরাধ, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে জনসচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন।  এ সময় তিনি আরও বলেন থানা দালাল মুক্ত, কাউকে থানায় আসতে দালালের মাধ্যমে আসতে হবেনা। থানার দরজা সবার জন্য উন্মুক্ত। আপনারা যে কোন সমস্যার সম্মুখীন হলে থানায় চলে আসবেন। আর আপনাদের কাছে পুলিশি সেবা পৌছে দিতে বিট পুলিশ কাজ করছে। আপনারা পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করবেন।

খানগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান  আতাহার হোসেন তকদির এর সভাপতিত্বে এ সময় উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খানগঞ্জ ইউপি’র সাবেক চেয়ারম্যান আঃমালেক প্রামানিক, কিবরিয়া বাবলু, বাজার সভাপতি আনিসুর রহমান সহ স্থানীয়গন্যম্যান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন। এ সময় ১৭ নং বিট- কর্মকর্তা এস আই আমিনুর রহমান সহ পুলিশের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here