Sunday, May 19, 2024

গোয়ালন্দে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন

  • মোজাম্মেলহক , গোয়ালন্দঃ  সারাদেশের ন্যায় ১ মার্চ রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভায় স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে পৃথকভাবে রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাগুলোতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশের স্বাধীনতা সংগ্রাম ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

বিকেল ৪ টায় পৌরসভার ৪ নং ওয়ার্ডের আহমেদ আলী মৃধা গণগ্রন্থাগের কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল। পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলুর রহমান সভায় সভাপতিত্ব করেন।অনুষ্ঠান সঞ্চালনা করেন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম জোনা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাহেদা আক্তার, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান, সহ সভাপতি মামুনুর রশীদ, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান শেখ, ত্রান বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির পলাশ, সাংস্কৃতিক সম্পাদক অপূর্ব সাহা দ্বিজেন,পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোকছেদ আলী বিশ্বাসসহ আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্হানীয় সাধারণ জনগন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here