Saturday, May 18, 2024

গোয়ালন্দে ১২টি চোরাই মোবাইল ফোনসহ ৩ জন আটক

রাজবাড়ীর গোয়ালন্দে ১২টি চোরাই মোবাইল ফোন সহ তিনজনকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শনিবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১০ টার দিকে গোয়ালন্দ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় একজন দৌড়াইয়া পালিয়ে যায়।

আটককৃতরা হলো, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কুমড়াকান্দি পৌর ৩নং ওয়ার্ডের মৃত শাহাবুদ্দিন শেখের ছেলে মো. আসিফ শেখ আকাশ (২৩), জুরান মোল্লার পাড়া পৌর ৬নং ওয়ার্ডের আক্কাছ সরদারের ছেলে মো. মঈন সরদার (১৯) ও কাজীপাড়া পৌর ৭নং ওয়ার্ডের মো. জয়নাল শেখের ছেলে জামাল শেখ (২৩)।

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই দেওয়ান শামীম খান, এসআই মো. আশরাফুল ইসলাম, এসআই মো. মিজানুর রহমান, এএসআই দেলোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স গোয়ালন্দ বাজার এলাকার মোবাইল এক্সচেঞ্জ ও মা টেলিকম এর সামনে পাকা রাস্তার উপর থেকে চোরাই মোবাইল বেচাকেনার সময় তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১২ টি চোরাই মোবাইল ফোন জব্দ করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ১২টি মোবাইলসহ তিনজনকে আটক করা হয়েছে। তারা মোবাইলের প্রয়োজনীয় বৈধ কাগজপত্র দেখাতে পারে নাই। আসামীগন দীর্ঘদিন যাবৎ চোরাই মোবাইল ফোন বেচাকেনা করে আসছে। তাদের বিরুদ্ধে চোরাই মোবাইল বেচাকেনার অপরাধে পেনাল কোডের ৪১৩ ধারায় মামলা দিয়ে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here