Sunday, May 19, 2024

৫০ বোতল ফেন্সিডিল ও টাকাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া পোড়াভিটা থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ একাধিক মামলার আসামী নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শুক্রবার (১৩ আগস্ট) মামলার এজাহার এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
বৃহস্পতিবার(১২ আগস্ট) দিবাগত রাত ১২.০৫ মিনিটের সময় দৌলতদিয়া বাজার এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আনোয়ারা বেগম ওরফে আনু বাড়িওয়ালী তার বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল রেখে বিক্রি করছেন।
বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীরকে জানালে তার নির্দেশে এস.আই (নিঃ) মো. মিজানুর রহমান আকন্দ ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আসামীর ঘরের খাটের নিচ থেকে ৫০ বোতল ফেন্সিডিল ও
৫ হাজার ২ শত টাকাসহ তাকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী গোয়ালন্দের উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার মৃত রমজান শেখের মেয়ে আনোয়ারা বেগম ওরফে আনু বাড়িওয়ালী (৪০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে রাজবাড়ী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here