Saturday, May 4, 2024

গোয়ালন্দ পৌরসভায় স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন

  • মোজাম্মেলহক , গোয়ালন্দঃ  লাল সবুজের বাংলাদেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ সারাদেশের ন্যায় গোয়ালন্দ পৌরসভায় স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে পৌরসভায় রেলী ও আলোচনা সভা সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশের স্বাধীনতা সংগ্রাম ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

বৃহপ্রতিবার (৩ মার্চ) সকাল ১০ টার সময় পৌর কার্যলয় চত্তরে পৌরসভার আয়োজনে পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে কালের কন্ঠ প্রতিনিধি গণেশ পাল ও আছাদুজ্জামান সেলিমের সঞ্চচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন , উপজেলা নিবার্হী অফিসার আজিজুল হক খান, সহকারী কমিশনার( ভূমি) মো. রফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক বিপ্লব ঘোষ,বীর মুক্তিযোদ্ধা মো. ছামাদ মোল্লা, পৌর আ.লীগের সাধারন সম্পাদক মো. শফিকুল ইসলাম সুজ্জল, আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্হানীয় সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here