Friday, April 26, 2024

গোয়ালন্দ পৌর মেয়রের এক বছর পূর্তিতে ফুলেল শুভেচ্ছা

  • মোজাম্মেলহক, গোয়ালন্দ: গত বছর ১৪ ফেব্রুয়ারি পৌরসভা নিবার্চনে বিজয় হয়ে ১৩ মার্চে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল দায়িত্ব গ্রহণের সাফল্যের এক বছর পূর্তি হলো।

মঙ্গলবার(১৫ মার্চ) বেলা ১১ টার দিকে পৌর হল রুমে এক বছর পূর্তি উপলক্ষে গোয়ালন্দ পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও পৌর ১ নংওয়ার্ড হতে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলরা ফুল দিয়ে পৌর মেয়রকে শুভেচ্ছা জানান।
পৌরসভার সচিব মো. রুহুল আমিনের সভাপতিত্বে উপিস্থত ছিলেন, কাউন্সিল.নাছির উদ্দিন রনি, কাউন্সিলর মো. নিজাম শেখ. সাবেক কাউন্সিলর কমল শাহ, কাউন্সিলর কার্ত্তিক ঘোষ, কাউন্সিলর শাহিন, পৌর কর্মকর্তা আসাদুজ্জামান সেলিম, বিপ্লব সহ পৌর নাগরিক ও বাজার ব্যবসায়িরা উপস্থিত ছিলেন।

পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল বলেন, আজ আমাদের এক বছর পূর্তি হতে যাচ্ছে আপনারা জানেন যে অনেক আশা ভরসা নিয়ে গোয়ালন্দ পৌরসভার মানুষ ১৪ ফেব্রুয়ারি ভারবাসার দিনে আমাদের ১২ জন কাউন্সিল সহ আমাকে নিবার্চন করে ছিলেন। সেই নিবাচিত করায় আমরা দায়িত্ব গ্রহণ করে ৯টি ওয়ার্ডের সাধারন মানুষে সাথে মিলে মিশে ও কাউন্সিলর মহাদয়দের মতামতে আমরা কাজ করে যাচ্ছি মানুষের সুবিধার্থে । এক বছরের মধ্যে আমরা ১ নং ওয়ার্ড হতে ৯ নং ওয়ার্ড পর্যন্ত রাস্তা ঘাট ও ড্রেনেজ কাজ চলছে এবং গোয়ালন্দ বাজারের রাস্তা পাকা ড্রেনেজ দৃষ্টমান দেখতে পাচ্ছেন। আমি মনে করি আরো এক বছর পর আরো কাজ দেখতে পাবেন। আমাদের আরো চার বছর সময় থাকবে চার বছরের মধ্যে পৌরসভায় মাষ্টার প্লান অনুযায়ী কাজ করবো।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here