Friday, May 17, 2024

গোয়ালন্দ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

রাজবাড়ীর গোয়ালন্দ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে প্রথম আলো প্রতিনিধি রাশেদ রায়হান এবং সাধারণ সম্পাদক পদে নিউজ ২৪ টিভির প্রতিনিধি শফিকুল ইসলাম শামীম নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৯টায় প্রেসক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচিতদের নাম ঘোষনা করেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও প্রেসক্লাবের নির্বাচনী ট্রাইব্যুনালের প্রধান আজিজুল হক খান মামুন।

এ সময় ট্রাইব্যুনালের অপর সদস্য অবসরপ্রাপ্ত শিক্ষক নির্মল কুমার চক্রবর্তী, এ্যাডঃ এবিএম ছাত্তারসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা উপস্হিত ছিলেন।

কমিটির অন্যান্যের মধ্যে সিনিয়র সহ-সভাপতি পদে মো. আবুল হোসেন (ভোরের পাতা) ও শেখ রাজীব (দৈনিক সংবাদ) এবং সহ সাধারণ সম্পাদক পদে উদয় দাস নির্বাচিত হয়েছেন।

কার্যকরী কমিটির সদস্যরা হলেন আসজাদ হোসেন আজু (সমকাল),শামীম শেখ (যুগান্তর-গোয়ালন্দ প্রতিনিধি), গনেশ পাল (কালের কন্ঠ), হেলাল মাহমুদ (যুগান্তর -রাজবাড়ী প্রতিনিধি) নজরুল ইসলাম (ইনকিলাব), কুদ্দুস উল আলম (যায়যায়দিন), আক্তারুজ্জামান মৃধা (ইত্তেফাক) ও শাহেদ আলী ইরশাদ (বাংলানিউজ২৪.কম)।

জানাযায় এরআগে তফসিল অনুযায়ী, ১৯ ও ২০ অক্টোবর মনোনয়নপত্র বিতরণ, ২১ অক্টোবর দাখিল, ২৩ অক্টোবর বাছাই, ২৫ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার, ২৯ অক্টোবর ভোট গ্রহণ শেষে ফলাফল। মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে নির্বাচনে কোন পদে প্রতিদ্বন্দ্বি না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন কমিটির সবাই।

গোয়ালন্দ প্রেসক্লাবের নবনির্বাচিত নেতাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিভিন্ন সংগঠন ও ব্যাক্তিরা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here