Sunday, May 19, 2024

চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের ঘুঘুশাইল গ্রামের তিন জনের বিরুদ্ধে অর্থের লোভ ও পর্ন ভিডিও দেখিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ছাত্রী ইউনিয়নের ঘুঘুশাইল বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী।

এ ঘটনায় তিনজনকে আসামী করে রাজবাড়ী সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী ছাত্রী ও তার মায়ের অভিযোগে জানা যায়, আলেক মোল্লা ফুচকা ও ঝালমুড়ি বিক্রি করেন। তার সঙ্গে স্কুলের শিশুদের বন্ধুত্ব গড়ে ওঠে। ধর্ষণের শিকার ওই শিশুকে তিনি বিনামূল্যে ফুচকা ও ঝালমুড়ি খাওয়াতেন। এরপর বাড়িতে নিয়ে গিয়ে মুঠোফোনে পর্ন ভিডিও দেখিয়ে ধর্ষণচেষ্টা ও পাশবিক নির্যাতন করেন। এ ঘটনা কাউকে না জানানোর জন্য ওই ছাত্রীকে ধারালো অস্ত্রের মুখে ভয়ভীতি দেখানো হয়।

শিশুটির নানী বলেন, আমার নাতনি আমাদের বাড়িতে থেকেই পড়ালেখা করে। তাকে একাধিকবার ধর্ষণের চেষ্টা করা হয়েছে। প্রথমে চেষ্টা করে আলেক মোল্লা দ্বিতীয় বার মিন্টু বিশ্বাস ও তৃতীয়বার আমিরুল ইসলাম। সোমবার (২৭ জুন) রাত নয়টার সময় এ ঘটনায় ওই ছাত্রীর মামা জিল্লু মন্ডল বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি ধর্ষণচেষ্টা মামলা করেছে।

ঘুঘুশাইল বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ছাত্র-ছাত্রীদের মুখে শোনার পরে আমার বিদ্যালয়ের কয়েকজন সহকারী শিক্ষক পাঠিয়েছিলাম ওিই ছাত্রীর বাড়িতে। পরে সহকারী শিক্ষকদের কাছে ওই ছাত্রী ঘটনার কথা স্বীকার করেছে।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন বলেন, রাজবাড়ী সদর থানায় একটি ধর্ষণচেষ্টা মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here