Saturday, May 18, 2024

চৌধুরী ট্রেডার্স-এর মালিক কে ৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানে চৌধুরী ট্রেডার্স-এর মালিক কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারি পরিচালক কাজী রকিবুল ইসলামের নেতৃত্বে ১৫ই জুন রাজবাড়ী শহরের বিভিন্ন দোকানে মনিটরিং এর সময় বড় বাজার, কলেজ রোড ও প্রধান সড়ক এলাকায় বিভিন্ন নিত্য-প্রয়োজনীয় পণ্যের দোকান, মুদী ও মনোহরী পণ্যের দোকান এবং চার্জার ও ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী বিক্রয়কারী প্রতিষ্ঠানসহ বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে তদারকি করা হয়।

এ সময় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৫ ও ৫১ ধারার লঙ্ঘনজনিত অপরাধে (প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করা এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধ) খলিফাপট্টি’র চৌধুরী ট্রেডার্স এর মালিক কে ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ এর সহায়তায় এবং জেলা ব্যাটালিয়ন আনসার সদস্যবৃন্দ ও পৌর স্যানিটারী ইন্সপেক্টর রাজবাড়ী সদর পৌরসভা রাজবাড়ী- এর অংশগ্রহণে উপর্যুক্ত তদারকি কার্যক্রম পরিচালিত হয়েছে। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানানো হয় ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here