Tuesday, May 14, 2024

জাল দলিলের মাধ্যমে সরকারী সম্পত্তি আত্নসাতের অভিযোগ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সরকারী সম্পত্তি জাল দলিলের মাধ্যমে আতœসাৎকারীকে সাজা প্রদানের জন্য সহকারী কমিশনার (ভুমি) নিকট লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারমল্লিকা গ্রামের হাজী আব্দুর রাজ্জাকের ছেলে যুবলীগ নেতা মোঃ রাজীব পারভেজ এ লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তিনি অভিযোগে বলেন, উপজেলার ইসলামপুর ইউনিয়নের তেনাই গ্রামের মোঃ আবু বক্কর সেখের ছেলে মোঃ ইসমাইল হোসেন ৫-৬-৭২ তারিখের ২৫৫০/৭২ ও ৮-৫-৬৪ তারিখের ৩১৬৩ নং কবলা দলিলের ফটোকপি দিয়ে জমি বিক্রি করার প্রস্তাব দেয়। তার সাথে জমি ক্রয়ের বিষয়ে কথা হলে বলে তহশীলদার নামপত্তন কেস ১৬/২১-২২ এবং এসিল্যান্ড ১০৯/২১-২২ নামপত্তনের দরখাস্ত দাখিল করেছি। অচিরেই খাজনার দাখিলা ও মিউটেশনের ডিসিআর নিয়ে আসবো। তখন ইসমাইল হোসেনের দেওয়া দলিলের ফটোকপি নিয়ে ফরিদপুর জেলা রেজিষ্ট্রারের কার্যালয়ে অনুসন্ধান করে জানতে পারি, গ্রহিতা আজিজুল ইসলাম, দাতা সৌরবালা দেবী নামীয় ৩১৬৩ ও গ্রহিতা ইসমাইল হোসেন, দাতা আজিজুল ইসলাম ২৫৫০/৭২ দলিল দু,টি খুজে পাওয়া যায় না। এতে দু,টি দলিলই জাল বলে প্রতিয়মান হয়।

এ বিষয়ে অভিযুক্ত ইসমাইল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি উল্টো অভিযোগ করে বলেন, পারভেজদের জমির পাশে আমার জমি আছে। ওই জমির কিছু অংশ দখল করে নিয়েছে। এখন আবার উল্টো আমার বিরুদ্ধে অভিযোগ দিয়ে হয়রানীর চেষ্টা করছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here