Monday, May 20, 2024

জেলা পুলিশ ও পুনাকের খাদ্যসহায়তা প্রদান-দুইশত পরিবারের মুখে ঈদের হাঁসি

‘মুজিব বর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার’ প্রতিপাদ্যকে সামনে রেখে দুস্থ্যদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে রাজবাড়ী জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যান(পুনাক)

পুলিশ নারী কল্যান সংস্থা (পুনাক) ও জেলা পুলিশের যৌথ উদ্যোগে অসহায় দুঃস্থ,গরীব দুইশত পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে ২০শে জুলাই (মঙ্গলবার) বেলা ১২টার দিকে রাজবাড়ী পুলিশ লাইন্স ড্রিলশেডে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পুলিশ নারী কল্যান(পুনাক)এর সভাপতি তামান্নুর মোস্তারীর সভাপতিত্বে খাদ্যসহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখানে রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান (হেড কোয়ার্টার) এর সঞ্চালনায় অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দীন আহমেদ, পুনাক এর নারী নেত্রী ফেরদৌসী নুপুর, সাবিনা ইয়াসমিন, নুসরাত জাহান, সুরাইয়া জাহানসহ জেলা পুলিশের অন্যান্য সদস্য।

আলোচনা অনুষ্ঠানের পর পুলিশ নারী কল্যান সংস্থা (পুনাক) ও জেলা পুলিশের যৌথ উদ্যোগে অসহায় দুঃস্থ,গরীব দুইশত পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো, এক কেজি গরুর মাংস, এক লিটার সয়াবিন তেল,দুই কেজি আলু, এক কেজি  পেঁয়াজ, দশ কেজি  চাল, দুই প্যাকেট সেমাই ও পাঁচ শত গ্রাম চিনি । পুলিশ লাইন্সের ড্রিলশেডে স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here