Saturday, May 18, 2024

জেলা প্রশাসনের উদ্যোগে ভর্নাঢ্য মোটর শোভা যাত্রা 

জাতীর পিতার জন্মশত বার্ষিকী, স্বাধীনতার সূবর্নজয়ন্তী ও বিজয়ের মাসে‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক মোটর শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে মোটর শোভা যাত্রায় সরকারের বিভিন্ন দফতরের  ৫২ টি সুসজ্জিতগাড়ীর বহর  সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরা ব্যানার ,ছবি ,পোষ্টার,ফেষ্টুন লাগিয়ে রাজবাড়ী বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দান থেকে যাত্রা শুরু করে শহরের বড়পুল, শ্রীপুর হয়ে কল্যাণপুর ও গোয়ালন্দ মোড় থেকে ইউটার্ন হয়ে রাজবাড়ীর গান্ধিমারা বাজার থেকে মদাপুর ,রামদিয়া, রসুলপুর, সোনাপুর বাজার ,পাংশা বাসস্ট্যান্ড থেকে ইউ টার্ন নিয়ে রাজবাড়ীতে ফিরে আসে।

এর আগে জাতীর পিতার জন্মশত বার্ষিকী, স্বাধীনতার সূবর্নজয়ন্তী ও বিজয়ের মাসে‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক মোটর শোভা যাত্রা উপলক্ষে রাজবাড়ী বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আঃ জব্বার,পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন প্রমুখ। এ সময় বক্তারা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর ভূমিকার প্রশংসা করেন ও সরকারের বিভিন্ন উন্নয়নের দিক নিয়ে আলোচনা করেন।

পরে ফিতা কেটে জাতীর পিতার জন্মশত বার্ষিকী, স্বাধীনতার সূবর্নজয়ন্তী ও বিজয়ের মাসে‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক মোটর শোভা যাত্রার উদ্ভোধন করেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী,জেলা প্রশাসক দিলসাদ বেগম, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আঃ জব্বার,জব্বার,পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here