Sunday, May 19, 2024

ডিবি’র অভিযানে বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা উদ্ধার,গ্রেফতার-১

পাংশা থেকে ১ লক্ষ ১৬ হাজার ৭ শত CANADA CENT DOLLARS সহ ডিবি পুলিশের অভিযানে চোরা চালানকারির সদস্য গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত রফিকুল ইসলাম রিপন সরদার শরীয়তপুর জেলার জাজিরা থানার ছামাদ মাদবর কান্দি স্বরূপ বাবুর চর গ্রামের মোঃ লাল মিয়া সরদার ছেলে ।

৮ সেপ্টেম্বর বেলা সাড়ে ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র এস আই এসআই মোঃ মিঠু ফকির, এসআই মিলন চন্দ্র বর্মন, কংঃ সাদ্দাম হোসাইন, কংঃ মোঃ জাকারিয়া, কংঃ মোঃ সুমন মিয়া, কংঃ মোঃ মনির উদ্দিন, রাজবাড়ী জেলার পাংশা থানাধীন গারাল আইয়ুব খাঁ এর বাড়ী সামনে ঢাকা-কুষ্টিয়া মহাসড়কে উপর থেকে আসামী মোঃ রফিকুল ইসলাম ওরফে রিপন সরদার (৩৪) কে CANADA CENT DOLLARS সবগুলো ১ শত টাকার নোট সহ সর্ব মোট ১ লক্ষ ১৬ হাজার ৭ শত টাকা সহ গ্রেফতার করে।

তার কাছ থেকে মোট ১ হাজার ১ শত ৬৭ টি CANADA CENT DOLLARS, সর্বমোট ১ লক্ষ ১৬ হাজার ৭ শত CANADA CENT DOLLARS ও একটি OPPO RENO5 মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত কে কানাডিয়ান ডলার সমূহের বৈধ কোন কাগজপত্র আছে কি-না জিজ্ঞাসা করিলে সে জানায় এগুলোর কোন বৈধ কাগজ নেই। তিনি কানাডিয়ান ডলার ভারত থেকে বাংলাদেশ বর্ডার হয়ে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশের চুয়াডাঙ্গা, কুষ্টিয়া হয়ে ঢাকা নিয়ে যাচ্ছিল বলে জানান। বর্ণিত উদ্ধারের ঘটনায় পাংশা মডেল থানায় ৯ (সেপ্টেম্বর) ইং তারিখে ধারা- ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ বি এর ১(বি) ধারায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং-০৯

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here