Sunday, May 5, 2024

ডিবি পুলিশ পরিচয়ে প্রতারনা

রাজবাড়ী জার্নাল:

ডিবি পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে রাজবাড়ীতে মো. শামসুর রহমান মফিজ (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত তিন ফুট উচ্চতার মফিজ পাংশা উপজেলার চর ঝিকড়ী পশ্চিমপাড়া এলাকার মো. হারেজ মিয়ার ছেলে।
২৩ নভেম্বর (বৃহস্পতিবার) সকালে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মুকিত সরকার ।

জিনি জানান, গত ২১ নভেম্বর রাত পৌনে ৮টার দিকে মফিজ সোহেল রানা নামে এক ব্যক্তিকে ফোন করে নিজেকে গুলশান ডিবি ঢাকার একজন কর্মকর্তা পরিচয় দিয়ে তাকে জানায় যে, তার নামে অজ্ঞাত মার্ডার মামলা হয়েছে। মামলা থেকে রক্ষা পেতে হলে ২০ হাজার টাকা দিতে হবে। টাকা না দিলে মামলাটি গুলশান থানা থেকে পাংশা থানায় ট্রান্সফার করা হবে। সোহেল রানা টাকা না দিলে মফিজ অন্য একটি মোবাইল নম্বর থেকে তাকে ফোন করে পাংশা থানার অফিসার পরিচয় দিয়ে গ্রেফতারের ভয় দেখিয়ে আবারও ২০ হাজার টাকা দাবি করে। এ অভিযোগ পাওয়ার পর পাংশা থানা পুলিশ মফিজকে কৌশলে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদে সে প্রতারণার ঘটনা স্বীকার করেছে।

তিনি বলেন, মফিজের বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় প্রতারণার মামলা আছে। সে দীর্ঘদিন যাবৎ মোবাইল ফোনের মাধ্যমে নিজেকে বিভিন্ন সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে।

এ ঘটনায় ভুক্তভোগী সোহেল রানা বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেছেন।’ সংবাদ সম্মেলনে স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রিনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।’ ‘

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here