Sunday, May 12, 2024

তিন প্রতিষ্ঠান মালিক কে জরিমানা

স্টাফ রিপোর্টার: রাজবাড়ী জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি অভিযানে রাজবাড়ীর নতুন বাজার মুরগী ফার্ম ও বড় বাজার এলাকায় তিনটি প্রতিষ্ঠান মালিক কে মোট ৯ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়েছে।

রাজবাড়ী জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে নতুন বাজারের মোতালেব স্টোর মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ও ৫১ ধারার লঙ্ঘনজনিত অপরাধে দুই হাজার টাকা সফি স্টোরকে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ও ৫১ ধারার লঙ্ঘনজনিত অপরাধধে ৩হাজার টাকা এবং রাজবাড়ীর প্রধান সড়কের বড় বাজারের কল্লোল স্টোরকে ৪হাজার টাকা জরিমানা আরোপ করা হয়েছে।

এছাড়াও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট ও প্রচারপত্র বিতরণ করা হয় এবং নিত্যপ্রয়োজনীয় পণ্য সরকার নির্ধারিত বিধির অধীন যথা নিয়মে ক্রয়-বিক্রয় করার জন‌্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়। জেলা প্রশাসন রাজবাড়ী, জেলা পুলিশ রাজবাড়ী ও সদর থানা, পৌর স্যানিটারী ইন্সপেক্টর রাজবাড়ী সদর পৌরসভা এবং জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ এর সহায়তায় উপর্যুক্ত তদারকি কার্যক্রম পরিচালিত হয়েছে।

জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক কাজী রকিবুল হাসান ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here