Friday, May 17, 2024

দুর্গাপূজা উপলক্ষে পাংশা মডেল থানার আয়োজনে মত বিনিময় সভা অনুষ্ঠিত 

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, স্বাস্থ্যবিধি মেনে উৎসব উদযাপন ও প্রাসঙ্গিক বিষয় নিয়ে রাজবাড়ী পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা করেছে পাংশা মডেল থানা পুলিশ। ৭ অক্টোবর (বৃহস্পতিবার) ২০২১ ইং তারিখে দুপুর ১ টায় পাংশা থানা প্রাঙ্গনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবীর ও পাংশা ১০ টি ইউনিয়নের চেয়ারম্যান ও পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য কর্মকর্তারা।

মতবিনিময় সভায় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুদুর রহমান বলেন, পাংশা থানা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপ এলাকায় সর্বোচ্চ আইন- শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে।

তিনি আরো বলেন, পূজা মন্ডপের স্বাস্থ্যবিধি, সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিত করতে হবে, আলাদা ভাবে বাহির ও প্রবেশ পথ রাখতে হবে। পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা সহ পূজার নিরাপত্তার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

মতবিনিময় সভায় বক্তারা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রাক প্রস্তুতি এবং সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন। করোনার প্রেক্ষাপটে পূজা মন্ডপে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে সার্বজনীন এ উৎসব উদযাপনের পক্ষে সকলে মতামত ব্যক্ত করেন। সভায় পাংশা থানা পুলিশের পক্ষ থেকে সকলকে শারদীয় দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানানো হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here