Monday, April 29, 2024

দ্বাদশ সংসদ নির্বাচনে রাজবাড়ীর দুটি সংসদীয় আসনে ১৬ জন প্রার্থীর মধ্যে বৈধ -বাতিল হলেন যারা

রাজবাড়ী জার্নালঃ

দ্বাদশ সংসদ নির্বাচনে রাজবাড়ীর দুটি সংসদীয় আসনে ১৬ জন প্রার্থীর মধ্যে সাতজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে আর নয় জনের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়। সোমবার (৪ ডিসেম্বর) সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু কায়সার খান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ ঘোষণা দেন।

রাজবাড়ীতে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৩০ ডিসেম্বর রাজবাড়ী-১ আসন থেকে নয় জন ও রাজবাড়ী-২ আসন থেকে সাত জন মনোনয়নপত্র জমা দেন।

রাজবাড়ী-১ আসনে মনোনয়ন বাতিল হওয়া সাতজন হলেনঃ রাজবাড়ী-১ (সদর-গোয়ালন্দ) আসনের স্বতন্ত্র প্রার্থী স্বপন কুমার সরকার, স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল হক বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান মুসল্লী, স্বতন্ত্র প্রার্থী আশিশ আকবর সুবিড়।-

 

রাজবাড়ী-১ আসনে মনোনয়ন বাতিল হওয়া সাতজন হলেনঃ রাজবাড়ী-১ (সদর-গোয়ালন্দ) আসনের স্বতন্ত্র প্রার্থী স্বপন কুমার সরকার, স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল হক বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান মুসল্লী, স্বতন্ত্র প্রার্থী আশিশ আকবর সুবিড়।

রাজবাড়ী-১ আসনে মনোনয়ন বৈধ হলেনঃ মনোনয়নপত্র বৈধ থাকা প্রার্থীরা হলেন, রাজবাড়ী-১ (সদর-গোয়ালন্দ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য কাজী কেরামত আলী, তৃণমূল বিএনপির সুলতান, ডিএম মজিবুর রহমান, জাকের পার্টির মো. আবু বক্কর সিদ্দিক, জাতীয় পার্টির মো. হাবিবুর রহমান বাচ্চু।

রাজবাড়ী-২ আসনে মনোনয়ন বাতিল হলেনঃ রাজবাড়ী-২ (পাংশা-বালিয়াকান্দি-কালুখালী) আসনের মুক্তিজোটের প্রার্থী মো. আব্দুল মালেক মন্ডল, স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক ও তৃণমূল বিএনপির এস এম ফজলুল হক।

রাজবাড়ী-২ আসনে মনোনয়ন বৈধ হলেনঃ রাজবাড়ী-২(পাংশা-বালিয়াকান্দি-কালুখালী) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, জাকের পার্টির মোহাম্মদ আলী বিশ্বাস, জাতীয় পার্টির মো .শফিউল আজম খান ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদের) মো. আব্দুল মতিন মিয়া।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here