Sunday, May 19, 2024

পদ্মায় নবিন জেলের জালে ধরা পড়লো বিশাল এক বাঘাইড় মাছ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৭ নং ফেরি ঘাটের অদুরে পদ্মা নদীতে এক জেলের জালে ধরা পড়েছে বিশাল একটি বাঘাইড় মাছ যার ওজন ২২ কেজি । উন্মুক্ত ওয়াকশনে মাছটি বিক্রি হয়েছে ২৪ হাজার ২০০ টাকায়।
জানাগেছে, শুক্রবার ভোরে দৌলতদিয়া ইউনিয়নের নাছির সরদার পাড়ার জেলে নবিন হলদার পদ্মা নদীতে জাল ফেলে জালটি নদীর স্রোতের ভাটিয়ে কলা বাগান এলাকায় গেলে তখন জালগুলো টেনে উঠালে তার জালে ধরা পড়ে বিশালকৃতির একটি বাঘাইড় মাছ।

মাছটি বিক্রি জন্য দৌলতদিয়া বাজারে গাউছিয়া মৎস্য আড়ৎতে নিয়ে আসলে উন্মুক্ত ডাকের মাধ্যমে স্থানীয় মৎস্য ব্যাবসায়ী নুরুল ইসলাম ১ হাজার ১’ শ টাকা কেজি দরে মোট ২৪ হাজার ২’ শ টাকা দিয়ে মাছ টি কিনে নেয়। সে সময় বিশাল মাছটি এক নজর দেখতে উৎসক জনতারা ভির জমায়।

স্থানীয় মৎস্য ব্যাবসায়ী নুরুল ইসলাম জানান, পদ্মার বিভিন্ন ধরনের বড় বড় মাছের চাহিদা প্রচুর। তাই সামনে পেলেই কিনে নিই। এ ক্ষেত্রে দাম কোনো ব্যাপার না। বড় বড় ব্যবসায়ী, শিল্পপতি, আমলা, রাজনীতিবিদরা আগে থেকেই আমাদের বলে রাখেন। বড় ধরনের কোনো ভালো মাছ পেলে যেন তাদের জানাই। মাছটি বিক্রির জন্য দেশের বিভিন্ন স্থানে মোবাইল ফোনে যোগাযোগ করা হচ্ছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here