Thursday, May 16, 2024

পাংশায় ট্রেনে কাটা পড়ে শ্রবণ প্রতিবন্ধী নিহত

উজ্জল হোসেন (পাংশা) রাজবাড়ী : রাজবাড়ীর পাংশা পৌর এলাকার কুড়াপাড়া রেলক্রসিং নামক স্থানে‌ বঙ্গমাতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মনিরুল ইসলাম (৩৫) নামের এক শ্রবণ ও বাক প্রতিবন্ধী (বোবার) মৃত্যু হয়েছে। সে পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ খানের ভাতিজা মৃত্যু আ: মতিন খানের ছেলে বলে জানা গেছে। ৬ এপ্রিল (বুধবার) সকাল নয়টা ৪০ মিনিটের সময় ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী চায়না খাতুন বলেন, আমি পাশেই ছিলাম হঠাৎ দেখতে পাই ভ্যানচালক ভ্যান নিয়ে কুড়াপাড়া থেকে উঠে আসছে রেলক্রসিং পার হবে ইতিমধ্যে ট্রেন চলে আসছে আমি তাকে নিষেধ করা সত্ত্বেও সে আমার কথা না শুনে রেল লাইনের উপরে ভ্যান তুলে দেয়। এ সময় গোপালগঞ্জ টুংগীপাড়া থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বঙ্গমাতা এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দিয়ে নিয়ে যায়। তার দেহ খন্ড বি খন্ডিত হয়ে যায়। তার ভ্যানটি দুমড়ে-মুচড়ে ভেঙ্গে চলে যায়। পরে জানতে পারলাম যে তিনি বাক ও শ্রবণ প্রতিবন্ধী (বোবা) ছিলেন।

জব্বার নামের একজন বলেন- ভ্যান চালক টয়লেটের চাক নিয়ে আমার বাড়িতে আসছিল। সে চাক নামানোর পরে আমি তাকে ভাড়া দেই। ভাড়া নিয়ে চলে যাওয়ার কিছুক্ষণ পরেই শুনতে পাই ওই ভ্যান চালক ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে। তবে সে বোবা ছিল কথা বলতে পারছিল না।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুল আলম বলেন, আমরা ঘটনাটি শুনতে পেয়েছি ঘটনাস্থলে আমাদের অফিসার গিয়েছে, লাশটি সুরতহাল করে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here