Sunday, May 19, 2024

পাংশায় প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে আহত

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মুছিদাহ গ্রামের কাদের বিলে মাছ মারাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চাঁদ আলী (৫০) ও সজল হোসেন (২৫) নামে বাবা ছেলে দুই জন আহত। তারা বর্তমানে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন

এ ঘটনায় চাঁদ আলীর ছেলে মোঃ রাজু বিশ্বাস বাদী হয়ে হানেফ লস্করকে প্রধান আসামি করে ১১ জনের নামে পাংশা থানায় অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার বর্ণনায় রাজু বিশ্বাস বলেন গতকাল শুক্রবার কাদের বিলে টিকিটের বিনিময়ে মাছ ধরাকে কেন্দ্র করে বাকবিতন্ডা ও হাতাহাতি হয় সেই ঘটনায় আমার বাবা ও ভাইকে মারধর করে আহত করা হয়। পরে আমার বাবা এবং ভাই পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য যায়। চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে মৌরাট ইউনিয়নের সোনার বাড়ি কাঁঠাল তলা নামক স্থানে আসলে হানেফ লস্করের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল আমার বাবা ভাইয়ের উপর হামলা করে এসময় দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা।

এবিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীরা। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here