Monday, May 6, 2024

রাজবাড়ী থানাপুলিশের অভিযানে চোরাই অটো সহ দুই চোর গ্রেফতার

রাজবাড়ী থানা পুলিশের অভিযানে চোরাই অটো সহ দুই চোরকে গ্রেফতার করা হয়েছে। রাজবাড়ী সদর থানার এএস আই অনুপ চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্সসহ রাত্রিকালীন ডিউটি করার সময় সদর থানার কল্যানপুর নামক এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলোঃ  কুষ্টিয়া জেলার মিরপুর থানার পোড়াদহ উত্তর কারদা এলাকার মোশারফ মোল্লার ছেলে মো: আশরাফুল মোল্লা (২২) ও একই এলাকার জমির ইসলাম এর ছেলে মো: মহিদুল ইসলাম (২৩)

এ এস আই অনুপ চন্দ্র সরকার জানান, রাত্রিকালীন ডিউটি করাকালীন সঙ্গীয় ফোর্স এর সহযোগীতায় শনিবার ভোর সোয়া চারটার সময় দুইজন অটো চোরকে গ্রেফতার করা হয়। তিন চাকা বিশিষ্ট ব্যাটারীদ্বারা চালিত ইজি বাইক (অটো)  যার  রং পাতা কালারের। ইজি বাইকের পিছনে অর্নব ইন্টার ন্যাশনাল-১৯ LI ও DOWEDO লেখা। পরে অটো সহ আসামীদের থানায় নিয়ে আসা হয়। পরে স্থানীয় মেম্বারের মাধ্যমে অটোর প্রকৃত মালিক কল্যানপুর এলাকার আঃ কাদের বেপারীর ছেলে মোঃ লাভলু বেপারী (২৪)কে খবর দিলে তিনি এসে তার নিজের অটো(ইজি)বাইক সনাক্ত করেন।

 এ ঘটনায়  আজ  রাজবাড়ী সদর থানায় -৩৭৯/৪১১ পেনাল কোডে মামলা রুজু করা হয়। মামলা নং-৩২ এবং   আসামীকে জিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here