Sunday, May 5, 2024

পাংশায় ভোক্তার অভিযানে ৪ প্রতিষ্ঠান মালিককে জরিমানা

রাজবাড়ী জার্নাল :

রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানে ৪টি প্রতিষ্ঠান মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় জরিমানা করা হয়েছে। ২১শে নভেম্বর (মঙ্গলবার) রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারি পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে জেলার পাংশা উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পাংশার নাদুরিয়া বাজার এলাকার বিশ্বাস এন্টারপ্রাইজ এর মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ও ৪৫ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ৫হাজার টাকা , একই এলাকার হৃদয় স্টোরের মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ৩হাজার টাকা ও পাংশার কসবামাঝাইল শিকদারমোড় বাজার এলাকার মেসার্স স্বপ্নিল স্টোরের মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ৫হাজার টাকা এবং পাংশার বহলাডাঙ্গা বাজারের মন্ডল এন্টারপ্রাইজের মালিক কে ২০০৯ এর ৫১ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ২হাজার টাকা সহ ৪টি প্রতিষ্ঠানের মালিক কে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারি পরিচালক কাজী রকিবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here