Thursday, May 2, 2024

পাংশায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

উজ্জল হোসেন, পাংশা(রাজবাড়ী) : রাজবাড়ীর পাংশায় মাইক্রোবাসের ধাক্কায় অমিত কুমার ভোলা(৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সে সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের বাসিন্দা। শুক্রবার (৩ জুন) সকাল ১০ টার দিকে পাংশা উপজেলার রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের আজিজ সরদার বাস স্ট্যান্ড এলাকার সুগন্ধা ফিলিং স্টেশনের সামনে এঘটনা ঘটে ।

প্রত্যক্ষদশীরা জানায়, রাজবাড়ী থেকে আসা অমিত কুমার পাংশা সুগন্ধা ফিলিং স্টেশনে তেল নিতে যাচ্ছিলো। এমন সময় তার পেছনে থাকা কুষ্টিয়াগামী দ্রুতগতির একটি মাইক্রোবাস তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পাংশা হাইওয়ে থানার ওসি মোঃ লিয়াকত আলী বলেন, আহত অমিত কুমার ভোলা চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক মাইক্রোবাসটিকে আটক করে। তবে চালক পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here