Monday, May 20, 2024

পাংশা উপজেলার মাছপাড়ায় আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত 

উজ্জ্বল হোসেন,পাংশা : রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউপি আওয়ামী লীগের উদ্যোগে ৯ সেপ্টেম্বর বেলা ১২ টার দিকে মাছপাড়া ডিগ্রী কলেজ মাঠে আওয়ামী লীগের বিশাল কর্মী সমাবেশের আয়োজন করা হয়েছে।
সমাবেশে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী যুব লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, মাছপাড়া  ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আ.লীগের  সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুরোসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ সুরুজ মৃধা।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়নের ব্যাপরে নেতৃবৃন্দ বলেন, আমরা শতভাগ আশাবাদী আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন থেকে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আবারও দলীয় মনোনয়ন পাবেন। বিপুল ভোটে নৌকা প্রতীক জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজবাড়ী-২ আসন উপহার দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here