Tuesday, May 7, 2024

 পাংশা থানা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়ি সহ ১৪ জন গ্রেফতার  

  • পাংশা থানা পুলিশের অভিযানে ১৩ জন জুয়ারু ও  ৫ মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি সহ মোট ১৪ জনকে গ্রেপ্তার  করা হয়েছে । গ্রেফতার আসামিদের গত ১৫ সেপ্টেম্বর দিবাগত রাত ১টার সময় উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের বেরিবাঁধ সংলগ্ন জামাল খাঁর বাড়ির একটি ঘর থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়।

পাংশা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষের নেতৃত্বে ও  মামলার বাদী এসআই মোঃ হুমায়ুন রেজা, এসআই হিরু বরুয়া, এসআই দীপঙ্কর কুন্ডু, এসআই নবীন বিশ্বাস, এসআই মোহাম্মদ জাহিদুল ইসলাম, এসআই জহিরুল হক সহ সঙ্গীয় ফোর্সদের সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করে আসামীদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় আসামিদের কাছ থেকে ৬৬ হাজার ৯ শত ৫০ টাকা, ৪ বান্ডিল তাস ও ২ প্যাকেট ৮ শলাকা ডারবি সিগারেট উদ্ধার করা হয়। আসামিরা হলেন মিন্টু শেখ (৩৮) জিল্লু মল্লিক (৪১) হিদাই প্রামানিক (৪০) বিল্লাল হোসেন (৩৮) সাইদুল ইসলাম (৪০) ফিরোজ মন্ডল (৪০) মোঃ নয়ন (২৭) রোকন মন্ডল (৩৫) হেলাল (৩৫) তোফাজ্জল সরদার (৩৯) আজিম সর্দার (৩৭) জামাল খাঁ (৩৫) ও হাবাস পুর ইউনিয়নের ৮ নং ইউপি সদস্য আবুল মন্ডল (৫০) এবং অন্য মামলার আসামি রশিদ প্রামানিক (৫০) আসামিরা সবাই হাবাসপুর ও পার্শ্ববর্তী ইউনিয়নের বাসিন্দা।

আসামিদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৩ ধারায় একটি জুয়া মামলা করা হয়েছে যার মামলা নং ১৭। আজ ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টার সময় আসামীদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়। এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন সমাজ থেকে মাদক জুয়াখেলা সহ সমস্ত অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here