Sunday, May 5, 2024

পেশার স্বার্থে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকা জরুরী : বিএমএসএফ

ঢাকা,মঙ্গলবার, ১১ জুলাই,২০২৩: পেশার মর্যাদা রক্ষার স্বার্থে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকা জরুরী বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ওর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর। বিএমএসএফ প্রতিষ্ঠা লগ্ন থেকে সাংবাদিকদের পেশার মর্যাদা রক্ষা, অধিকার এবং ১৪ দফা দাবি আদায়ে ঐক্যবদ্ধভাবে কাজ করেছে। বিএমএসএফ তাই সারা দেশের সাংবাদিকদের প্রাণের সংগঠনে রুপ নিয়েছে। ঐতিহ্য, সংগ্রাম আর নানা ঘাত প্রতিঘাত পেরিয়ে আগামী ১৫ জুলাই বিএমএসএফ ১১ বছর পেরিয়ে যুগে পদার্পণ করতে যাচ্ছে। ডাইরির পাতায় স্মৃতিময় করে রাখতে সারাদেশে নানা আয়োজনে দিনটি উদযাপিত হবে। সংগঠনের সকল শাখা কে সাধ্যমত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করার জন্য বিএমএসএফ’র পক্ষ থেকে তিনি আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার ১১ জুলাই সন্ধ্যায় বনানীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ’র প্রতিষ্ঠা বার্ষীকি উদযাপন উপলক্ষে ঢাকা জেলা উত্তর শাখা কমিটির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেছেন।

বিএমএসএফ ঢাকা জেলা উত্তরের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য রফিকুল ইসলাম মিরপুরী, কেন্দ্রের সাবেক সহ-সম্পদক আবুল কালাম আজাদ, বাড্ডা প্রেসক্লাবের সভাপতি এইচএম আব্দুর রাজ্জাক রাজ, সিনিয়র সাংবাদিক মাসুম খান।

প্রস্তুতি সভায় প্রধান আলোচক ছিলেন ঢাকা জেলা উত্তরের সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন। উপস্থাপনায় ছিলেন ঢাকা জেলা উত্তরের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিরাজ।

আগামী ১৫ জুলাই বিএমএসএফ ঢাকা জেলা উত্তরের উদ্যোগে জাকজমকপূর্ণ আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ সময় বনানী, গুলশান, উত্তরা, আশুলিয়া ও সাভারের বেশ কিছু সংবাদকর্মীরা বিএমএসএফ’র ১৪ দফা দাবির প্রতি সমর্থন জানিয়ে সংগঠনের চেয়ারম্যান আহমেদ আবু জাফরের হাতে ফুলের তোড়া দিয়ে যোগদান করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here