Friday, May 17, 2024

ফেসবুকে প্রেম অতঃপর বিয়ে ৬ মাস না যেতেই চিঠি লিখে আত্নহত্যা করলো স্বামী

ফেসবুকে প্রেম অতঃপর বিয়ে ৬মাস সংসার না করতেই স্ত্রীর উদ্দেশ্যে চিঠি লিখে আত্নহত্যা করেছে প্রেমিক স্বামী নয়ন শেখ(২২)। নিহত নয়ন শেখ রামকান্তপুর ইউনিয়নের আইনুদ্দিন শেখ এর ছেলে। ৭ই অক্টোবর বেলা বারটার দিকে তার ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে রাজবাড়ী সদর থানা পুলিশ।

সরেজমিনে গিয়ে জানাগেছে, প্রতিদিনের মত নয়ন শেখ গত রাতে তার ঘরে যায় পরদিন বৃহস্পতিবার (৭ ই অক্টোবর) বেলা ১২ টার দিকে ঘরের দরজা বন্ধ দেখে তার মা অনেক ডাকাডাকির পরও যখন দরজা খোলা হয় না পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙ্গে নয়ন শেখের ঝুলন্ত লাশ দেখতে পায় সবাই। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

পারিবারিক সূত্রে জানাযায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে প্রায় ৬ মাস আগে খুলনার রূপসা এলাকার প্রিয়া নামে একটি মেয়ের সাথে নয়ন শেখ এর প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর প্রিয়া নয়ন এর বাড়ীতে চলে আসে ভালোবাসার টানে। পরে তারা বিয়ে করে সংসার শুরু করে। ক’মাস যাওয়ার পর প্রিয়ার মা এসে মেয়েকে নিয়ে যায় ,আবার নয়ন সেখানে গিয়ে প্রিয়াকে নিয়ে আসে। মাঝে মাঝেই প্রিয়ার মা এসে কাউকে কিছু না বলেই প্রিয়া কে নিয়ে যায় তার বাবার বাড়ীতে। নয়নের বোবা মা ও বাবা দুজনেই মিলেই মুদি দোকান করে। দিনের বেলায় বাড়ীতে প্রিয়া একাই থাকে। এক মাস আগে প্রিয়ার মা এসে প্রিয়াকে বাবার বাড়ীতে নিয়ে যায়। প্রিয়ার দাবী নয়ন যদি শহরে বাসা ভাড়া নিয়ে প্রিয়াকে নিয়ে থাকতে পারে তাহলে সে আসবে ,তা না হলে আসবে না। প্রিয়ার বাড়ীতে তাকে আনতে গিয়েও ফিরে আসে খালি হাতে। এ নিয়ে নয়ন খুব মানষিক ভাবে বিপর্যস্ত ছিলো। নয়ন বিভিন্ন মুদি দোকানে মালামাল ডেলিভারির কাজ করতো। প্রিতি রাতেই বউকে তার বাড়ীতে আসার জন্য ফোন করে কান্না কাটি করতো। কিন্তু প্রিয়ার একটাই দাবী ,শহরে বাসা ভাড়া না নিলে সে আসবেনা। সামান্য উপার্জনে বাসা ভাড়া নিয়ে থাকার সামর্থ্য ছিলোনা নয়নের। এ নিয়েই বউয়ের সাথে অভিমান করে গত বুধবার রাতে ঘরে ঢুকে আর বেড় হয় লাশ হয়ে। নয়ন তার ঘরের মধ্যেই প্রথমে বিষ পান করে ও পরে  বউ এর ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্নহত্যা করে।

আত্নহত্যার আগে নয়ন তার বউ এর উদ্দেশ্যে চিঠি লিখে যায়, ‘বিদায় ভালোবাসা’ ওকে অনেক রিকুয়েষ্ট করেছি ওকে আসার জন্য ও আসে নাই, সে ভেবেছিলো আমি তার ক্ষতি করবো , ভালোবাসার জন্য যে নিজের জীবন দিতে পারে সে কারো ক্ষতি করতে পারে না। আমি বেঁচে থাকলে তোমার অনেক ক্ষতি হতে পারে তাই আমি আমার জীবন দিয়ে দিলাম। যে কানেই থাকো যার সাথেই থাকো ভালো থেকো।

বউ এর উদ্দেশ্যে লিখে যাওয়া চিঠি

স্থানীয় সাবেক মহিলা সংরক্ষিত সদস্য সাজেদা জানান, বউয়ের সাথে ঝামেলা করেই ছেলেটি আজ আত্নহত্যা করেছে। এ বাড়ীতে মেয়েটাকে খুব যত্ন করা হতো। কয়েকদিনে ছেলেটা মানষিকভাবে ভেঙ্গে পরেছে। আর আজকে লাশ হলো।

নিহত নয়ন শেখের বাবা আইনুদ্দিন শেখ জানান, নয়ন তার বউকে খুব ভালোবাসতো। আমরাও খুব আদর করতাম। আমার বাড়ীতে আমি নয়নের বোবা মা আর নয়নের বউ ছাড়া আর কোন লোক নাই। কিন্তু মেয়েটা এ বাড়ীতে থাকতে চাইত না। অনেক বুঝিয়েছি কোন কথা শুনলো না। সে তার মায়ের সাথে চলে গেছে আর আসবেনা । এ জন্য আমার ছেলে আজ আত্নহত্যা করেছে।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার এস আই সনাতন মন্ডল জানান, খবর পেয়ে গিয়ে ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠাই । নিহত নয়ন শেখ এর ঘাড়ে দাগ রয়েছে তবে শরীর নীল বর্ণ দেখা গেছে ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারন জানা যাবে। এ সংক্রান্তে সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। মামলা নং-৬১ ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here