Sunday, May 12, 2024

ফোন দিলেই ফ্রি অক্সিজেন সেবা নিয়ে হাজির হবে “প্রত্যয় করোনা এইড”

দেশে করোনা আক্রান্তের সংখা বৃদ্ধি পাওয়ায়  সরকার ঘোষিত বিধিনিষেধ চলাকালিন সময়ে জরুরী প্রয়োজনে সেবা দানের প্রত্যয়ে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ও ইসলামপুর ইউনিয়নে “প্রত্যয় করোনা এইড ” এর যাত্রা শুরু করেছে।

শুক্রবার বিকাল ৫ টা থেকে ফ্রি অক্সিজেন সেবা নিয়ে মানবতার সেবায় “প্রত্যয় করোনা এইড” করোনা মোকাবিলায় ২৪ ঘন্টা পাশে থাকবে মানবতার সেবায় যাত্রা শুরু হবে বলে জানিয়েছেন প্রত্যয় করোনা এইডের প্রধান সমন্বয়ক আসিফ নেওয়াজ খান ।তিনি বলেন, করোনার এই ক্রান্তিকালে হটলাইনে কল দিলে ২৪ ঘন্টা বহরপুর ও ইসলামপুর ইউনিয়নের যে কোন এলাকায় পৌঁছে যাবে জরুরী ফ্রি সেবা ।
সেবার মুল কার্যক্রমটির প্রধান সমন্বয়ক হিসেবে আসিফ নেওয়াজ খান ছাড়াও সহযোগী সমন্বয়ক হিসেবে রয়েছেন রাজিবুল ইসলাম, সজিব সাহা অন্ত, ডা: মো: তারিকুল ইসলাম, মো: আনোয়ার হুসাইন, সবুজ শেখ, শাহনেওয়াজ খান এছাড়াও সেচছাসেবী হিসেব রয়েছে কিছু নিবেদিত প্রাণ ।

সেবামুলক কাজটির প্রধান সমন্বয়ক আসিফ নেওয়াজ খান বলেন, করোনার বর্তমান পরিস্থিতি ও লকডাউনের কথা বিবেচনা করে বিশেষ সার্ভিসটি চালু করা হয়েছে। আমরা আশাবাদি আমাদের সেচ্ছাসেবা দানের মাধ্যমে বহরপুর ও ইসলামপুর ইউনিয়নের জনগন উপকৃত হবেন ।

প্রত্যয় করোনা এইডের অন্যতম সমন্বয়ক রাজিবুল ইসলাম বলেন, জরুরি সেবা দিতে আমাদের হটলাইন চালু করা হয়েছে । এসব নাম্বারে কল দেওয়া মাত্রই ২৪ ঘন্টা চাহিদা অনুযায়ী ফ্রী অক্সিজেন সেবা পৌঁছে যাবে ।

প্রত্যয় করোনা এইডের হটলাইন, আসিফ নেওয়াজ খান: ০১৮৩৩-১৭৯৮৯১ ও রাজিবুল ইসলাম: ০১৯২৮-৭১০৭৮৯।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here