Monday, May 20, 2024

বানীবহ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী নিহত লতিফের স্ত্রী-শেফালী বেগম 

  • রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে  নৌকার প্রার্থী হচ্ছেন নিহত লতিফের স্ত্রী শেফালী বেগম ।

রাজবাড়ী সদর উপজেলার নির্বাচনের তফসীল ঘোষনার পর  ১১ই নভেম্বর (বৃহস্পতিবার) দিনগত রাত সোয়া বারোটার দিকে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন বানীবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বানীবহ ইউনিয়নের আঃলীগের সভাপতি ও আঃলীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ মিয়া। পরদিন শুক্রবার জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়।

ইউনিয়ন আঃলীগ এর নেতাকর্মীদের সমর্থনে তিনি দলীয় মনোনয়ন নিয়ে নোকা প্রতীকে বানীবহ ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেন। এ লক্ষ্যে শনিবার (১৩ই নভেম্বর) সন্ধ্যায় রাজবাড়ী জেলা আওয়ামীলীগের কার্যালয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর উপস্থিতিতে এক বর্ধিত সভায় শেফালী বেগম সকলের কাছে দোয়া কামনা করেন,এবং তার স্বামীর হত্যাকারীদের বিচারের আওতায় আনার দাবী জানান। তিনি আরো বলেন আমি আমার স্বামীর শেষ ইচ্ছা পূরণ করতে চাই ,আপনারা সবাই আমার পাশে থাকবেন।

এ সময় বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, বানীবহ ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী মোল্লা প্রমুখ। এ সময় সদ্য প্রয়াত নেতা মরহুম আব্দুল লতিফ মিয়ার আত্নার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় ও ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। আলোচনা সভায় বানীবহ ইউনিয়ন থেকে আঃলীগের মনোয়ন প্রত্যাশী ৩ জন মনোনয়ন প্রত্যাহার করেন। তারা সবাই একক ভাবে বানীবহ ইউনিয়ন থেকে নিহত লতিফের স্ত্রী শেফালী বেগম কে জয়ী করতে চান।

দলের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, নিহত লতিফ মিয়ার  প্রতি সমবেদনা জ্ঞ্যাপন করেন। ও তার পরিবারের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন। তিনি বলেন,যেহেতু সকলের সর্ব সম্মতিতে মরহুম লতিফের স্ত্রীকে সবাই দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন ,তাই সকলের আবেদন অনুযায়ী কেন্দ্রে এ আবেদন পাঠানো হবে ।আমি আশা করি শেফালী বেগম মনোনয়ন পাবেন। আর সবাই নৌকার পক্ষে কাজ করবেন নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে সবাই এক হয়ে কাজ করবেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এড.শফিকুল আজম মামুন,পৌর আওয়ামীলীগের সভাপতি এড.উজির আলী ,প্রচার সম্পাদক এড.শফিকুল ইসলাম শফি সহ বানীবহ ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here