Saturday, May 18, 2024

বালিয়াকান্দি হাসপাতাল তৈল সরবরাহ না থাকায় এ্যাম্বুলেন্স সেবা ৮দিন ধরে বন্ধ

তৈল সরবরাহ বন্ধ থাকার অজুহাতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮দিন ধরে এম্বুলেন্স সেবা বন্ধ রয়েছে। ফলে রিফার্ড করা রোগী ও জরুরী রোগীদের অতিরিক্ত অর্থ ব্যয়সহ ভোগান্তির শিকার হতে হচ্ছে।

হাসপাতালে আসা রোগীদের সাথে কথা বলে জানাগেছে, হাসপাতালে রোগী পরিবহনের জন্য সরকারী এ্যাম্বুলেন্সের পাশাপাশি ব্যক্তিমালিকানাধীন মাইক্রো রোগী পরিবহন করে। এ্যাম্বুলেন্স সার্ভিস বন্ধ থাকার সুযোগে ভাড়া প্রায় দ্বিগুন হয়ে যায়। এ কারণে দুর্ভোগ পোহাতে হচ্ছে প্রসুুতিসহ রোগীদের। আমরা দ্রুত সমস্যা সমাধানের দাবী জানাচ্ছি।
বালিয়াকান্দি হাসপাতালের এ্যাম্বুলেন্স চালক নাসির উদ্দিন বলেন, গাড়ীর সামান্য যে সমস্যা হয়েছিল তা ফরিদপুর থেকে মিস্ত্রি এনে ঠিক করা হয়েছে। গত শুক্রবার কর্তৃপক্ষ তৈল না সরবরাহ করার কারণে ৮দিন ধরে সেবা কার্যক্রম বন্ধ রয়েছে। আমি আর কিছু বলতে পারবো না কর্তৃপক্ষের সাথে কথা বলে দেখেন।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ নাসির উদ্দিন বলেন, এ্যাম্বুলেন্সের সামান্য সমস্যা হয়েছিল। ফরিদপুর থেকে মিস্ত্রি এনে ঠিক করা হয়েছে। স্থানীয় তৈলের সমস্যার কারণে অন্য পাম্প থেকে তৈল আনতে চিঠি ইস্যু করতে হবে। তবে আজ থেকেই স্থানীয় ভাবে তৈল ক্রয় করে সচল করতে নির্দেশ দিয়েছি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here