Sunday, May 12, 2024

বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

করোনা মোকাবিলায় সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধের চতুর্থ দিনে কঠোর অবস্থানে দেখা গেছে পুলিশ সদস্যদের। রাজবাড়ীর বড় পুলস্থ্য এলাকায় ২৪ ঘন্টা শিপটিং দায়িত্ব পালনের মাধ্যেমে বিধি নিষেধ বাস্থবায়নে কাজ করতে দেখা গেছে। অপ্রোয়োজনে কেউ শহরে প্রবেশ করলে তাদের কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আর মোটরসাইকেল আরোহীদের বাইরে বেড় হওয়ার কারন জিজ্ঞাসা ,হেলমেট ,কাগজপত্র চেক করতে দেখা গেছে। থ্রী হুইলার ,ইজিবাইক আটক করতেও দেখা গেছে। শহরে প্রবেশের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে অপ্রয়োজনে যারা বাইরে বেড় হচ্ছে তাদের জিজ্ঞাসাবাদ ও প্রশ্নের সম্মুখীন হতে দেখা যাচ্ছে।

কঠোর বিধিনিষেধে প্রথম দিন থেকেই পুলিশ জেলার বিভিন্ন পয়েন্টে দায়ীত্ব পালন করতে দেখা গেছে।দেশের ২১ জেলার প্রবেশদ্বার দৌলতদিয়া,গোয়ালন্দ মোড়, বড়পুল,পাংশা,বালিয়াকান্দির বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মোতায়েন রয়েছে পুলিশ সদস্য।

রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানিয়েছেন , কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে পুলিশের টিম কাজ করে যাচ্ছে। জেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে।  উল্লেখযোগ্য কারন ছাড়া কেউ যেন শহরে ঢুকতে না পারে সে জন্য সার্বিক নির্দেশনা দেওয়া আছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here