Monday, May 6, 2024

ভোক্তা’র অভিযানে দুই প্রতিষ্ঠান মালিককে জরিমানা

রাজবাড়ী জার্নাল ডেস্ক:  রাজবাড়ী জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতরের অভিযানে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের দাদশী বাজার এলাকায় দুই প্রতিষ্ঠান মালিক কে জরিমানা আদায় করা হয়েছে।

রাজবাড়ী জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে ২৩শে অক্টোবর অভিযানে দাদশী বাজার এলাকার মেসার্স মোজাম্মেল ফার্মেসীর মালিক কে প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার অপরাধে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৫ ধারায় ৩হাজার টাকা জরিমানা ও ভাই ভাই মোল্লা স্টর মালিককে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ ও প্রদর্শন করার অপরাধে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারায় ৪হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এছাড়াও উপস্থিত সর্বসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট ও প্রচারপত্র বিতরণ করা হয়। জেলা প্রশাসন রাজবাড়ী ও জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ এর সহায়তায় এবং পুলিশ লাইন্স রাজবাড়ী এর সদস‌্যবৃন্দ ও উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর সদর উপজেলা রাজবাড়ী- এর অংশগ্রহণে উপর্যুক্ত তদারকি কার্যক্রম পরিচালিত হয়েছে। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান রাজবাড়ী জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here