Thursday, May 2, 2024

ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশ সদস্য হত্যার ঘটনায় মামলা

এস,এম রাহাত হোসেন ফারুক : রাজবাড়ীর বালিয়াকান্দির চরআড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দে হত্যার ঘটনায় মামলা করা হয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে বালিয়াকান্দি থানাসুত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত সোমবার (৮ জানুয়ারি) দুপুরে নিহতের স্ত্রী রিতা দে বাদী হয়ে বালিয়াকান্দি থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে চর আড়কান্দি ভোটকেন্দ্র পাহারা দিতে যান রনজিৎ কুমার দে। সাথে ওই বিদ্যালয়ের নাইটগার্ড মো. ইউসুফ হোসেন ছিলেন। রাত অনুমানিক সাড়ে ৩টার দিকে গ্রাম পুলিশ রনজিৎ টয়লেটে যাওয়ার জন্য স্কুলের পেছনে কাঠবাগানে যায়। পরে শনিবার সকাল অনুমানিক ভোর ৫টার দিকে খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে কাঠ বাগানে গ্রাম পুলিশ রনজিৎ দের মরদেহ পাওয়া যায়।

পুলিশের একটি সূত্রে জানিয়েছে, হত্যাকাণ্ডটি ক্লুলেস। ঘটনার দিন রাত ৩টা থেকে ভোর ৫টার মধ্যে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে একধিক ব্যক্তি জড়িত থাকার সম্ভাবনা রয়েছে। হত্যা করে মরদেহ গুম করার পরিকল্পনা ছিল খুনিদের। এটি ঠান্ডা মাথার খুন । হত্যাকাণ্ডের সাথে জড়িত এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

মামলাটির তদন্ত কর্মকর্তা বালিয়াকান্দি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোঃ রাজিবুল ইসলাম জানান, মামলার তদন্ত চলমান। হত্যাকাণ্ডটি ক্লুলেস। আশা করছি দ্রুতই মামলার রহস্য উদঘাটন হবে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here