Monday, May 6, 2024

মাদ্রাসা থেকে নিখোঁজ ছাত্র , দুশ্চিন্তায় পরিবার

পাংশা উপজেলার পুঁইজোর সিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অষ্টম শ্রেণি পড়ুয়া আহমেদ জুবায়ের (১৪) নামের এক ছাত্র পালিয়েছে।ঐ মাদ্রাসা ছাত্রকে খোঁজাখুঁজি করে না পেয়ে পাংশা মডেল থানায় একটি জিডি করেছে তার পরিবার।

আহমেদ জুবায়ের উপজেলার পাট্টা ইউনিয়নের খামারডাঙ্গী গ্রামের আনিছুর রহমানের ছেলে। হারিয়ে যাওয়া সময় তার গায়ে নেভি ব্লু কালারের জুব্বা ও মাথায় টুপি ছিল।

পুঁইজোর সিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার হাফেজ আবেদুর রহমান বলেন। গত ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার আহমেদ জুবায়ের আমার কাছে ছুটি চেয়েছিল কিন্তু আমি তাকে ছুটি দেইনি। ঐদিন রাত ১০ টার সময় সে মাদ্রাসা থেকে পালিয়ে যাচ্ছিল। পরে খবর পেয়ে আমরা তাকে ধরে নিয়ে আসি। এবং তার পরিবারকে বিষয়টি নিশ্চিত করি। ১৫ সেপ্টেম্বর বুধবার যোহরের নামাজের পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে আহমেদ জুবায়েরের পিতা আনিসুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন মাদ্রাসা থেকে পালিয়েছে এটা সত্য। এখন দুশ্চিন্তায় আছি কোন অসাধু লোকের হাতে যেন আমার ছেলেটা না পরে যায়। এ ব্যাপারে পাংশা থানায় একটি জিডি করা হয়েছে।

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন হারিয়ে গেছে এই অভিযোগে থানায় একটি জিডি করেছে তার পরিবার। আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রেখেছি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here