Tuesday, September 17, 2024

রাজবাড়ী’র সাংবাদিক ফারুকের ইন্তেকাল

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক জনতার আদালত পত্রিকার স্টাফ রিপোর্টার এসএম রাহাত হোসেন ফারুক (৪৫) আর নেই। ( ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন)।

শুক্রবার রাত সাড়ে ১০ টার সময় হঠাৎ অসুস্থ হয়ে মোটরসাইকেল থেকে মাটিতে পড়ে গেলে লোকজন দ্রুত উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শনিবার সকাল ১০ টায় ইন্দুরদী গ্রামের বাড়ীতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী ও ১ পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী আত্বীয় স্বজন রেখে গেছেন।

তার জানাযার পূর্বে বক্তব্যে রাখেন, বালিয়াকান্দি উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম শওকত সিরাজ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ খোন্দকার মশিউল আযম চুন্নু, বালিয়াকান্দি উপজেলা জামায়াত ইসলামির আমির মাওলানা আব্দুল হাই জোয়াদ্দার, সাধারণ সম্পাদক খোন্দকার মনির আযম মুন্নু, বালিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন বিশ্বাস , বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম, বালিয়াকান্দি বাজার বণিক সমিতির সভাপতি আতাউর রহমান, সহ সাংবাদিকরা। নামাজে জানাযায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম রাজবাড়ী শাখার নেতৃবৃন্দ সহ জেলার সাংবাদিক বৃন্দ ।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here