Wednesday, May 15, 2024

রাজবাড়ীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

‘ডিজিটাল বাংলাদেশের অর্জন,উপকৃত সকল জনগণ’ এই প্রতিপাদ্যে রাজবাড়ীতে ৫ম ডিজিটাল বাংলাদেশ দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে রাজবাড়ী সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধু ভাষ্কার্যে পুষ্পস্তবক অর্পণ করেন রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহাবুর রহমান(সার্বিক), অতিরিক্ত জেলা প্রশাসক সূবর্না রানী সাহা (শিক্ষা ও আইসিটি) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন আহমেদ প্রমুখ।

পরে বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে একটি ভর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয় । র‍্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও প্রযুক্তি বিভাগের সহযোগীতায় ‘ডিজিটাল বাংলাদেশের অর্জন,উপকৃত সকল জনগণ’ শীর্ষক সেমিনার ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক সূবর্না রানী সাহা( শিক্ষা ও আই সি টি)’র সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। এ সময় অন্যান্যদের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা,সদর উপজেলা চেয়ারম্যান এড.ইমদাদুল হক বিশ্বাস,আনসার ও ভিডিপি কমান্ডেন্ট রাশেদুল ইসলাম, শিক্ষা অফিসার শামসুন্নাহার সহ বিভিন্ন বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here