Tuesday, May 7, 2024

রাজবাড়ীতে ডিবি’র অভিযানে বিদেশি অস্ত্র ও গুলি সহ দুইজন গ্রেফতার

রাজবাড়ী জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)’র অভিযানে একটি ওয়ান শুটার গান, একটি বিদেশী পিস্তল শর্ট গানের গুলি একটি ও ৫রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন সহ চাঁদাবাজ ও ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাজবাড়ী ঙ্গোয়েন্দা সংস্থা(ডিবি)’র ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো-কুষ্টিয়ার মিলপাড়া এলাকার তোফাজ্জেল শেখের ছেলে মো. ফজলু শেখ (৪৩) ও রাজবাড়ী গোয়ালন্দের ক্যানেল ঘাট নুর মণ্ডলপাড়ার মৃত জনাব আলী শেখের ছেলে মো. জাহাঙ্গীর শেখ (৩৫)

প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়,২৯ শে জুলাই (বৃহস্পতিবার) বেলা পৌনে ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালুখালী উপজেলার মহনপুর বাজার এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ কুষ্টিয়া মিলপাড়া এলাকার তোফাজ্জেল শেখের ছেলে ফজলু শেখ(৪৫)কে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে গ্রাফতার ফজলু শেখ কে জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্য অনুযায়ী গোয়ালন্দ ঘাট থানাধীন ঢাকা-খুলনা মহাসড়কের ক্যানাল ঘাট এলাকার মডেল স্কুলের পাশ থেকে গোয়ালন্দ ঘাট নুরু মন্ডলের পাড়া এলাকার মৃত জনাব আআলী শেখ এর ছেলে জাহাঙ্গীর শেখ (৩৫)কে একটি এল জি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে জেলার বাইরে ও জেলার মধ্যে অবৈধ অস্ত্র নিয়ে চাঁদাবাজি ও ডাকাতি ,খুন সহ বিভিন্ন অপরাধ করে আসছিলো।

রাজবাড়ী জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)’র ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস এর নেতৃত্বে এস আই জাহাঙ্গীর মাতুব্বর,এ এস আই সামাদ মোল্লা, এ এস আই মেহেদী হাসান সহ সঙ্গীয় সদস্য অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে কালুখালি ও গোয়ালন্দ থানায় অস্ত্র আইনে পৃথক মামলা মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here