Saturday, May 4, 2024

রাজবাড়ীতে সাবেক ছাত্রলীগ নেতাকে লক্ষ করে গুলি

রাজবাড়ী জেলা ছাত্র লীগের সাবেক দফতর সম্পাদক ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি মরহুম আব্দুল মান্নান এর ছেলে বেড়াডাঙ্গার গোলাম মহিউদ্দিন মিঠুকে লক্ষ্য করে গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার রাত আনুমানিক সারে ১০ টার দিকে শহরের শহীদ মুক্তিযোদ্ধা চত্তরের সামনে অবস্থিত মিষ্টির দোকান “মিষ্টি বাড়ীর’র সামনে এ ঘটনা ঘটে।

জানাগেছে,  বাড়ী যাওয়ার উদ্দেশ্যে রওনা হওয়ার সময় মিষ্টির দোকান “মিষ্টি বাড়ীর’র সামনে দাঁড়িয়ে ছিলেন । এ সময়  রেলগেট এলাকা থেকে ৩ টি মটোর সাইকেলে হেলমেট হেলমেট পরিহিত অবস্থায় । এ সময় একটি মোটরসাইকেল থেকে তাকে লক্ষ করে গুলি চালানো হয়। গুলি লক্ষভ্রষ্ট হওয়ায় প্রানে বেঁচে যান মিঠু।

মিষ্টির দোকানী ‘মিষ্টি বাড়ীর’ মালিক গৌরহোস জানান, আমি তখন দোকান বাড়ী যাওয়ার জন্য দোকানে তালা দিছিলাম হটাত শব্দ পাই টায়ার বাষ্ট হওয়ার মত শব্দ । আমি আমার কর্মচারীকে জিজ্ঞাস করি এমন শব্দ হলো কিসে। সে কিছু বলতে পারেনি। পরে দেস্কি দোকানের পাশে থাকা প্লাষ্টিকের বালতি ফুটো হয়ে পানি পড়ছে। মিঠু থকন দৌড়ে পাশেই বট গাছের দিকে  চলে যায় । মোটরসাইকেল গুলোও চলে যায়। তবে যদি তাদের মিঠুকে মারার উদ্দেশ্য থাকতো তাহলে সেখানেও গিয়ে মারতে পারতো। তবে মুল ঘটনা কি আমি বলতে পারছিনা। পরে পুলিশ এসে বালতি ও ছোট শিষা জাতিয় গুলির মত একটি জিনিস পুলিশ নিয়ে যায়।’’

ঘটনার খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থল পরিদর্শন করেন রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ সালাউদ্দীন আহমেদ,ডি আই-১ সাঈদুর রহমান, রাজবাড়ী সদর থানার ওসি মোঃশাহাদাত হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহাদাত হোসেন জানান, ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে গিয়েছি। মিঠুর বক্তব্য ছিলো হেলমেট পরে ৩টি মটোর সাইকেলে আসে আর একটি থেকে গুলি করে চলে যায়। কিন্তু আমাদের সিসি ক্যামেরার ফুটেজে এমন কিছু দেখা যায় নি। মিঠু চায়ের দোকান থেকে বেড় হচ্ছে দেখা গেছে। আর বাকি মোটরসাইকেল গুলো রানিং এ ছিলো । এক্ট মোটরসাইকেল ১ সেকেন্ড এর মত দাড়িয়েছিলো। কিন্তু যদি মিঠুকে গুলি করার বা মেরে ফেলার  উদ্দেশ্য থাকতো মিঠুর দেখানো যায়গা থেকে মোটরসাইকেলের দুরুত্ব ছিলো তিন ফুটেরও কম ,এত কাছ থেকে গুলি মিস হবার কথা না। স্থানীয় লোকজন ও দোকানীদের সাথে কথা বলেছি তার কেউ কোন শব্দ  শুনতে পায় নি। আর বালতিতে যদি গুলি লাগতো ,সামান্য প্রাষ্টিকের বালতি ফেটে যেতো ।কিন্ত বালতিতে ছোট একটা ফুটা দেখা গেছে। আর পাশ থেকে শিষা জাতিয় হোট একটি পদার্থ পেয়েছি । সেগুলো আমরা নিয়ে এসেছি। ঘটনা তদন্ত চলছে।  আমরা বিষয়টি কোনভাবেই হাল্কা করে দেখছিনা । যারাই ঘটনা ঘটাক না কেন ,সঠিক তদন্ত করে তাদের আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here