Friday, May 17, 2024

র‍্যাবের অভিযানে ইয়াবা সহ ব্যাবসায়ী গ্রেফতার

ফরিদপুর র‍্যাবের অভিযানে ইয়াবা সহ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্ত প্রেস রিলিজ প্রদান করেছে র‍্যাব -৮ ফরিদপুর ক্যাম্প ।প্রেস রিলিজঃ

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ০১ জন মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ফরিদপুর জেলার বোয়ালমারী থানা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ১০/০৭/২০২১ইং তারিখ দুপুরে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত মাদক ব্যবসায়ী ইয়াবাসহ ফরিদপুর জেলার বোয়ালমারী থানাধীন কাদিরদী গ্রাম এলাকায় বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ প্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অত্র ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ আবদুর রহমান, পিএসসি এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১০/০৭/২০২১ ইং তারিখ দুপুরে ফরিদপুর জেলার বোয়ালমারী থানাধীন কাদিরদী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী ০১। মোঃ আজগর শেখ(২৩), পিতা- মোঃ জয়নাল শেখ, সাং-নারাজি কাদিরদী, থানা-বোয়ালমারী, জেলা-ফরিদপুর’কে আটক করে । এ সময় আটককৃত আসামীর হেফাজতে থাকা ২৭৩(দুইশত তেয়াত্তর) পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here