Monday, May 20, 2024

সতন্ত্র প্রার্থীর সমর্থককে হুমকি ও পোষ্টার লাগাতে বাধা প্রদানের অভিযোগ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে হুমকি ও পোষ্টার লাগাতে বাধা প্রদানের অভিযোগ উঠেছে দলীয় প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রিটাইনিং অফিসার এবং বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার জঙ্গল ইউনিয়নের বন্যতৈল গ্রামের শ্যামল চন্দ্র বিশ্বাসের ছেলে অনুপ কুমার বিশ্বাস লিখিত অভিযোগে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নৃপেন্দ্রনাথ বিশ্বাসের একজন কর্মী। আমি যাতে নির্বাচনে তার পক্ষে ভোট না চাই তার জন্য আওয়ামীলীগের দলীয় প্রার্থী কল্লোল বসুর চাচাতো ভাই হিল্লোল কুমার বসু ও তার সঙ্গী নিখিল বসু গত ১১ নভেম্বর রাত ৯টার দিকে বহলাকুন্ডু গ্রামের অশোকের মিলের সামনে পাকা রাস্তার উপর লোকজনের উপস্থিতিতে তাকে হুমকি দিয়ে নির্বাচনের মাঠে নামতে নিশেধ করে। আর যদি নৌকার বিপক্ষে নির্বাচন করিস তাহলে তোর লাশ গড়াই নদীতে ফেলে দিবো। আর তোর বাড়ীতে যে বাচ্চা আছে, তাকেও হারাতে হবে। আর নির্বাচনের পর তোর বাড়ী আগুন দিয়ে জ্বালিয়ে দিবো। তার এ হুমকিতে পরিবারের লোকজন আতঙ্কিত। এ কারণে মঙ্গলবার থানায় ও নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দায়ের করেছি।

সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নৃপেন্দ্রনাথ বিশ্বাস সাংবাদিকদের নিকট অভিযোগ করে বলেন, বিভিন্ন স্থানে আমার কর্মীদের হুমকি, পোষ্টার লাগাতে বাধা প্রদান করছে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সমর্থকরা। আমি প্রশাসনের নিকট সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানাই।

আওয়ামীলীগের দলীয় প্রার্থী কল্লোল কুমার বসু বলেন, আমার কোন কর্মী কোন প্রকার হুমকি-ধামকির সাথে জড়িত নেই। আমরা দোয়ারে দোয়ারে ভোট চাচ্ছি। বরং সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা আমার বাড়ী সংলগ্ন বিভিন্ন মানুষের দোকানে বারী মারাসহ মহিলাদের অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করেছে বলেও আমাকে বিষয়টি অবহিত করেছে।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটাইনিং অফিসার মোঃ নিজাম উদ্দিন আহম্মেদ বলেন, হুমকি-ধমকির একটি অভিযোগ পেয়েছি। ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৬-১১-২১ইং 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here