Monday, May 20, 2024

আঃ লীগ নেতা লতিফ হত্যার ঘটনায় ৫ জন গ্রেফতার

রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের আঃলীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ হত্যার ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে রাজবাড়ী থানা পুলিশ।
গ্রেফতার আসামীরা হলোঃ সীমান্ত, মোরশেদ,ইসমাইল ,জাকারিয়া ও মনির। বানীবহ এলাকা ও আশেপাশে অভিযান করে তাদের গ্রেফতার করা হয় ।

গত ১১ই নভেম্বর (বৃহস্পতিবার) রাত সোয়া বারটার সময় মোটরসাইকেলযোগে বাড়ী ফেরার সময় সন্ত্রাসীরা আব্দুল লতিফ কে ৫টি গুলি করে। প্রথমে রাজবাড়ী সদর হাঁসপাতাল পরে ফরিদপুরে রেফার করা হয়। অবস্থা আশংকজাজনক হলে পরে তাকে ঢাকা রেফার করা হলে পথেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত লতিফের স্ত্রী শেফালী বেগম ৮ জনের নাম উল্লেখ ও আরো কয়েকজন অজ্ঞাত উল্লেখ করে ১৪ই নভেম্বর (রোববার) সদর থানায় মামলা দায়ের করে। রাজবাড়ী সদর থানার মামলা নং-১৮ । মামলা হওয়ার দিনগত রাতে রাজবাড়ী সদর থানার এস আই হিরন কুমার বিশ্বাসের নেতৃত্বে সঙ্গীয় সদস্য এজাহার নামীয় ৫ জনকে বানীবহ ইউনিয়ন ও আশেপাশের এলাকা থেকে গ্রেফতার করা হয় ।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি (অফিসার ইনচার্জ) মোঃ শাহাদাত হোসেন জানান, আব্দুল লতিফ হত্যার ঘটনায় এজাহার নামীয় ৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের জন্য চেষ্ঠা অব্যাহত রয়েছে। দ্রুতই তাদের গ্রেফতার করা হবে। সন্ত্রাসীরা যত শক্তিশালীই হোক আইনের চোখ ফাকি দিয়ে কেউ বাঁচতে পারবেনা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here