Sunday, May 5, 2024

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : ৭১ টিভি ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমকে নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন রাজবাড়ী’র স্থানীয় সাংবাদিকবৃন্দ।

১৭ই জুন (শনিবার) রাজবাড়ী প্রেস ক্লাবের আয়োজনে সাধারণ সম্পাদক খন্দকার আ:মতিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলা নিউজ ২৪ এর রাজবাড়ী জেলা প্রতিনিধি ও প্রেস ক্লাবের সহ সভাপতি আ:কুদ্দুস বাবু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আবু মুসা বিশ্বাস, দৈনিক মানব জমিনের জেলা প্রতিনিধি হিরণ, কালের কণ্ঠের জাহাঙ্গীর, ডেইলি প্রেজেন্ট টাইমস পত্রিকার স্টাফ রিপোর্টার ও খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের রাজবাড়ী শাখার সভাপতি মো. কবির হোসেন, সময় টিভির প্রতিনিধি আশিকুর রহমান, সময়ের আলোর প্রতিনিধি শিহাবুর রহমান, আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ সোহেলরানা , এখন টিভি’র প্রতিনিধি কাজী তানভীর, ডিবিসি টিভি’র প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, গ্লোবাল টেলিবিশনের প্রতিনিধি রবিউল ইসলাম মজনু, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি শেখ রঞ্জু প্রমুখ। মানববন্ধনে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সহ সভাপতি আর টিভি প্রতিনিধি এম মনিরুজ্জামান ।

বক্তারা বলেন , জামালপুর প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমকে নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং অনতিবিলম্বে সকল আসামীদের গ্রেফতার করতে হবে। দেশে সাংবাদিক নির্যাতন প্রতিরোধে যুগোপযোগী আইন প্রণয়নের দাবী জানানো হয় মানববন্ধনে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here