Monday, April 29, 2024

কেক কেটে রাজবাড়ীতে আওয়ামী মটর চালক লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাজবাড়ী জেলা আওয়ামী মটর চালক লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ২৮শে জানুয়ারি-২২ শুক্রবার বিকেল ৫ টার দিকে রাজবাড়ী জেলা সদরে গোয়ালন্দ মোড়ের সপ্তবর্না ফিলিং স্টেশনে অনুষ্ঠিত অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী মটর চালক লীগের সহ-সভাপতি:- মো. খলিলুর রহমান মিয়া, এস.এম. রিয়াজুল করিম, মো. কাদের রেজা, সাধারন সম্পাদক:- মো. আব্দুল মতিন ব্যাপারি, যুগ্ন-সাধারন সম্পাদক:- হাজি মো. বাবু, সাংগঠনিক সম্পাদক:- মো. শাহিন শেখ, সহ-দপ্তর সম্পাদক:- মো. রবিউল ইসলাম, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক:- মো. আলমাছ আলী সহ অর্ধশতাধিক নেতাকর্মি ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় মটর চালক লীগের রাজবাড়ী জেলা শাখার সহ সভাপতি এস.এম. রিয়াজুল করিম বলেন, আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা নিজে মটর চালক লীগের বিষয়ে দেখাশোনা করেন। তিনিই আমাদের এ কমিটির প্রতিষ্ঠাতা। এ জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। মটর চালকদের স্বার্থ রক্ষায় ও অধিকার আদায়ে ভেদাভেদ ভুলে সকলকে সংগঠনের পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে।

এছাড়াও তিনি, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজ্বী মোঃ আলী হোসেনসহ কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা শেষে আনুষ্ঠানিকভাবে কেক কেটে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here