Sunday, May 5, 2024

বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে বিকাশ প্রতারক সহ ২জন গ্রেফতার

বালিয়াকান্দি সংবাদদাতাঃ রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে সাজা, এ্কাধিক ওয়ারেন্ট ভুক্ত ও বিকাশ প্রতারকসহ ২ জনকে গ্রেফতার করেছে।

থানা সুত্রে জানা যায়, এস,আই মাজহারুল ইসলাম,সঙ্গীয় ফোর্সসহ সোমবার রাতে অভিযান পরিচালনা করে। অভিযানে বিকাশের মাধ্যমে প্রতারনা করে, ইসলামপুর ইউনিয়নের বারমল্লিকা গ্রামের মোঃ মনিরের কন্যা বৃস্টির কাছ থেকে ৫০০০০ হাজার টাকাদুই বারে হাতিয়ে নেওয়ায় ভুক্ত ভুগি বালিয়াকান্দি থানায় (১৩ জানুয়ারী) মামলা দায়ের করে।উপজেলার নাবাবপুর ইউনিয়নের চরদক্ষিবাড়ী গ্রামের মোঃ মোতালেব মন্ডল ( মুতা) এর ছেলে বিকাশ প্রতারক চক্রের সদস্য ইব্রাহিম মন্ডল ( আনোয়ার সাব্বির) (২৬) গ্রেফতার করে। এবং সাজা ও এ্কাধিক ওয়ারেন্ট ভুক্ত আসামী উপজেলার নারুয়া ইউনিয়নের বাকসাডাঙ্গী গ্রামের মৃত মান্নান বিশ্বাসের ছেলে শফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, অভিযান চালিয়ে সাজা ওয়ারেন্ট ভুক্ত পালাতক আসামী এবং তার নামে একাধিক ওয়ারেন্ট আছে, ও বিকাশ প্রতারক চক্রের সদস্যসহ ২ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদেরকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here