Friday, October 25, 2024

আপনারা কেউ একা নন,আমরা আপনাদের সাথে আছি- পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান

  • রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরনে পুলিশ মেমোরিয়াল ডে- ২০২২ পালন করা হয়েছে । দিবস টি  উপলক্ষে রাজবাড়ী পুলিশ লাইন্সে অবস্থিত পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পন এবং কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরনে এক মিনিট নিরবতা পালনসহ মোনাজাতে অংশ নেন রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী , সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা , ডিআইও-১, জেলা বিশেষ শাখা মোঃ সাঈদুর রহমান, রাজবাড়ী, আরআই, পুলিশ লাইনস, রাজবাড়ীসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ এবং জেলার অন্যান্য পুলিশ ইউনিটের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরী (সদর সার্কেল) এর সঞ্চালনায় পুলিশ লাইন্স, ড্রিল শেডে অনুষ্ঠিত আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। এ সময় পুলিশ সুপার কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী রাজবাড়ী জেলার ১১ জন পুলিশ সদস্যের পরিবারের উদ্দেশ্যে বলেন আপনারা এখন থেকে কেউ একা নন,আমরা সর্বদা আপনাদের পাশে আছি। আপনাদের সুখেদুঃখে আমরা আপনাদের সাথে থাকবো।

 আলোচনা সভা শেষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী রাজবাড়ী জেলার ১১ জন পুলিশ সদস্যের পরিবারের হাতে ফুল, সম্মাননা স্মারক ও বিশেষ উপহার তুলে দেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here