Friday, October 18, 2024

র‍্যাবের পৃথক অভিযানে ৬মাদক কারবারি গ্রেপ্তার

ডেস্ক নিউজঃ রাজবাড়ী ও ফরিদপুরে র‍্যাবের পৃথক অভিযান পরিচালনা করে ১ হাজার ২১ বোতল ফেনসিডিল ও সাড়ে ৬ কেজি গাঁজাসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব-১০, সিপিসি-৩ ক্যাম্পের সদস্যরা এসময় মাদক বহনে ব্যবহৃত দুটি মাইক্রোবাস ও একটি ইজিবাইক জব্দ করেন।

গ্রেপ্তাররা হলেন, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার কৈপাল গ্রামের মো. জামিরুল ইসলামের ছেলে মো. শাহিন আলী (৩৪), সাবদুলের ছেলে মো. ইমন ইসলাম (২৩), রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর মিরপাড়া গ্রামের মো. তোফাজ্জেল সরদারের ছেলে মো. আকবর সরদার (৪১), লক্ষীকুল গ্রামের নজিবর রহমানের ছেলে মো. সজিব (৩৮), ফরিদপুর কোতয়ালী থানার চরটেপাখোলা বেপারী পাড়ার মৃত সবেদ আলী বেপারীর ছেলে মো. রাহাত বেপারী (৩৪) ও গোপালপুর গ্রামের মৃত রঞ্জিত চন্দ্র শীলের ছেলে দিপু কুমার শীল (৪২)।

আজ সোমবার (১৫ জুলাই) দুপুরে র‌্যাব-১০ এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১০, সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কেএম শাইখ আকতার।

এসময় তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে রাজবাড়ী জেলার টিএন্ডটি পাড়া এলাকায় র‌্যাবের একটি টিম অভিযান চালায়। এসময় কুষ্টিয়া থেকে আশা একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল ও ৫ কেজি গাঁজাসহ শাহিন আলী ও ইমন ইসলামকে আটক করা হয় এবং মাইক্রোবাসটিকে জব্দ করা হয়।

অপরদিকে, ওই দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা মহাসড়কের ব্রাহ্মণকান্দা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাস ও ইজিবাইকে অভিযান চালানো হয়। ওই মাইক্রোবাস ও তারই পাশে থাকা ব্যাটারিচালিত ইজিবাইকে তল্লাশি চালিয়ে ৯২১ বোতল ফেনসিডিল ও দেড় কেজি গাঁজা উদ্ধারসহ আকবর সরদার, সজিব, রাহাত বেপারী, দিপু কুমার শীলকে আটক করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি দুটিও জব্দ করা হয়।

উদ্ধার হওয়া ১ হাজার ২১ বোতল ফেনসিডিল ও সাড়ে ৬ কেজি গাঁজাসহ মাদকের বাজার মূল্য আনুমানিক ৩৫ লাখ টাকা বলেও দাবি করেন ওই কর্মকর্তা। আটককৃত মাদক কারবারিদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে স্থানীয় থানার মাধ্যমে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here